ফতুল্লা থানা ছাত্রদলের নবগঠিত কমিটির তিন জনের পদত্যাগ

অর্থ বানিজ্য, স্বজনপ্রীতি,বিবাহিত, অছাত্র ও অযোগ্যদের দিয়ে কমিটি গঠন সহ নানা অনিয়মের অভিযোগ এনে ফতুল্লা থানা ছাত্রদলের নবগঠিত আহ্বায়ক কমিটির যুগ্ন-আহব্বায়ক সহ কমিটির অপর দুই সদস্য পদত্যাগ করেছেন বলে জানা গেছে।

পদত্যাগকারীরা হলেন ফতুল্লা থানার নব গঠিত ছাত্রদল আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক লেলিন আহম্মেদ ও নব গঠিত আহবায়ক কমিটির সদস্য শওকত হোসেন ইফতি ও সদস্য নজরুল ইসলাম তুরান।

পদত্যাগের বিষয়টি নিশ্চিত করে জেলা ছাত্রদলের যুগ্ম সাধারন সম্পাদক ও দ্বায়িত্বপ্রাপ্ত দপ্তর সম্পাদক রাকিব হোসেন রাজ জানান,অযোগ্যদের দিয়ে কমিটি গঠন সহ নানা অনিয়মের অভিযোগ এনে ফতুল্লা থানা ছাত্রদলের নব গঠিত আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক লেলিন আহম্মেদ একই কমিটির সদস্য শওকত হোসেন ইফতি ও নজরুল ইসলাম তুরান পদত্যাগ করেছেন।

উল্লেখ্য যে, চলতি মাসের প্রথম দিনে ফতুল্লা থানা ছাত্রদলের আহবায়ক কমিটি ঘোষনা করা হয়।কমিটি ঘোষনা করার পর থেকেই ক্ষোভে ফেটে পরে ছাত্রদল নেতা- কর্মীরা।ত্যাগী- পরীক্ষিত,নির্যাতিতদের বাইরে রেখে অছাত্র,বিবাহিত,মাদকাসক্ত,অযোগ্যদের স্থান দিয়ে আহবায়ক কমিটি গঠনের অভিযোগ এনে জেলা ছাত্রদল সভাপতি মশিউর রহমান রনির বিরুদ্ধে ধারাবাহিক ভাবে ফতুল্লা থানার বিক্ষুব্ধ ছাত্রদল নেতা কর্মীরা প্রতিবাদ সমাবেশ, বিক্ষোভ মিছিল, কুশপুত্তলিকা দাহ সহ নানা কর্মসূচী পালন করে আসছিলো বিক্ষুব্ধ ছাত্রদল নেতা- কর্মীরা।