ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক পদ প্রত্যাশী শেখ জামাল

আসন্ন কাউন্সিল কে ঘিরে কুতুবপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক পদ প্রত্যাশী শেখ মোঃ জামাল । বেশ কয়েকদিন যাবৎ নানা ভাবে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে কুতুবপুর ইউনিয়ন যুবলীগের কমিটি নিয়ে না আলোচনা চলছে । তাই কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের অনেক নেতা কমীরি দাবী ত্যাগী ও দক্ষ নেতা হিসেবে শেখ জামাল কেই কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক পদে দেখতে চায় ।

এবিষয় শেখ জামাল সাংবাদিকদের বলেন ২০০১ সালে সাবেক ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মনির খন্দকারের হাত ধরে আওয়ামীলীগের রাজনিতিতে আশি । তার পর থেকে সাংসদ শামীম ওসমান যখনি রাজপথে ডেকেছে তখনি আন্দোলন সংরামে নেমেছি ।

দলের দূর দিনেও রাজপথে ছিলাম আজও আছি পদ না পেলেও থাকবো , তবে আমার নেতাকমীরা যদি চায় তবেই এপদে আমি আসবো , ২০ বছরের রাজনীতি জীবনে আমার বিরুদ্ধে একটিও মামলা নেই, তবে নানা ভাবে বিএনপি জামায়াতের নির্যাতনের শিকার হয়েছি ।

আমার নেতা সাংসদ শামীম ওসমান দলের দূর দিনে যখনি ডেকেছে তখনি নেতাকমীদের সাথে নিয়ে নেমেছি । তাই এভার তৃনমূলের দাবি আমাকে এ পদ দেয়া জন্য ,আমিও কুতুবপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক পদ প্রত্যাশী ।