শহরের কাউকে নয় কুতুবপুরের চেয়ারম্যান হিসেবে জসিম কেই চায় তৃণমূল

ফতুল্লা প্রতিনিধি ঃ

কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে হাজী মোঃ জসিম উদ্দিনেকেই দেখতে চায় তৃণমূল আওয়ামীলীগ , যুবলীগ, সেচ্ছাসেবকলীগ ,ছাত্রলীগ সহ সহযোগি সংগঠন ।

আওয়ার নারায়ণগঞ্জ এর সাথে কুতুবপুর ইউনিয়নের একাধিক নেতা কর্মেীদের সাথে আলাপ কালে এমনটায় আশা ব্যক্ত করেছেন আওয়ামীলীগের নেতা কর্মীরা , এসময় তারা বলেন শহর থেকে ধরে এনে কাউকে কুতুবপুরের চেয়ারম্যান বানাবেন তা হবে না আমরা চেয়ারম্যান হিসেবেই হাজী জসিম উদ্দিন কেই চায় ।

এসময় তারা আরো বলেন হাজী জসিম উদ্দিন একজন কর্মী বান্দব নেতা , দীর্ঘ ৫৪ বছরের আওয়ামী রাজণীতির সাথে জড়িত হাজী জসিম উদ্দিন , দলের দূরদিনেও যার ভূমিকা ছিলো অপসিম ।

তাই আমরা আর কাউকে নয় হাজি জসিম উদ্দিন কেই কুতুবপুর ইউনিয়নের চেয়াম্যান হিসেবেই দেখতে চায় , উড়ে এসে জুড়ে বসে কেউ চেয়ারম্যান হবেন এই স্বপ্ন দেখা ছেড়ে দেন , আমরা তার পক্ষে কাজ করবো না , দলীও ভাবে আমরা কুকুবপুর ইউনিয়ন আওয়ামীলগের একটাই চাওয়া আমরা ত্যাগী নেতা কে কুতুবপুরের চেয়াম্যান হিসেবেই চাই ।

তাই দল থেকে হাজী মোঃ জসিম উদ্দিন কেই চেয়াম্যান পদে মননোয়ন দেয়ার আহবান করেছেন কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগ সহ সহযোগি সংগঠন ।

এবিষয় কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী জসিম উদ্দিন বলেন দলীয় নেতা কর্মীরা যদি চায় ইনশাআল্লাহ আমি এভার মননোয়ন চায়বো এবং চেয়ারম্যান পদে নির্বাচন করবো । দীর্ঘ ৫৪ বছর রাজনীতি জীবনে কারো কাছে কিছুই চাইনি এভার প্রধানমন্ত্রী , দলের সাধারন সম্পাদক ওবাইদুল কাদের ও আমার নেতা এমপি শামীম ওসমান মহোদয় কে বলতে চাই আমি নৌকা প্রতিকে নির্বাচন করবো আমাকে মননোয়ন দেয়া হোক ।