নারায়ণগঞ্জে করোনায় নতুন আক্রান্ত হয়েছেন ১২০ জন

 নারায়ণগঞ্জে দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা একশ’র নিচে নামছেই না। গত ২৪ ঘণ্টায় এ জেলায় নতুন করে আক্রান্ত হয়েছেন ১২০ জন। এর মধ্যে নারায়ণগঞ্জ সিটিকর্পোরেশন এলাকায় সর্বোচ্চ ৪১ জন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১০ হাজার ৬৫৫ জনে। গত ২৪ ঘণ্টায় কেউ মারা যায়নি। করোনায় এ জেলায় এ পর্যন্ত মৃত্যু ১৭১।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস থেকে প্রকাশিত দৈনিক প্রতিবেদনে সোমবার (৫ এপ্রিল) সকালে এ তথ্য প্রকাশ করা হয়।

শনিবার (৩ এপ্রিল) নারায়ণগঞ্জে সনাক্তের রেকর্ড ভেঙ্গে ১৩৭ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। যা গত ৯ মাসের মধ্যে সর্বোচ্চ ছিল। তবে, আজ করোনায় কারো মৃত্যুর খবর পাওয়া যায়নি।

গত বছরের ৮ মার্চ নারায়ণগঞ্জের ২ জনের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতির মধ্য দিয়ে দেশে করোনাভাইরাসে প্রথম রোগী শনাক্ত হওয়ার পর দুই মাসের ‘লকডাউনে’ জনজীবন একপ্রকার অচল ছিল। এরপর সংক্রম কমার সঙ্গে সঙ্গে বিধিনিষেধও ধীরে ধীরে শিথিল হতে থাকে। ফেব্রুয়ারির মাঝামাঝি সময়ে জেলায় দৈনিক শনাক্তের হার নেমে এসেছিল মাত্র দশের কোঠায়। কিন্তু ফেব্রুয়ারির শেষ দিক থেকে আবার সংক্রমণ আবার বাড়ছে দ্রুত গতিতে।

৪ এপ্রিল আড়াইহাজারে আক্রান্ত হয়েছে ৩ জন, বন্দরে ৩ জন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে ৪৩ জন, রূপগঞ্জে ৫২ জন, সদর উপজেলার ১২ জন ও সোনারগাঁয়ে করোনা ভাইরাসে কারো সংক্রামনের খবর পাওয়া যায়নি।