না.গঞ্জে করোনায় আজকে ৩ জনের মৃত্যু আক্রান্ত সংখ্যা বেড়ে ১৩৯

সারা বিশ্বের ন্যায় করোনা মহামারীর দ্বিতীয় ধাপে নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে ২ জন পুরুষ ও ১ জন নারীর মৃত্যু হয়েছে। মারা যাওয়া ব্যাক্তি পুরুষ নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি) এলাকার বাসিন্দা। তার বয়স ৭৫ বছর। দ্বিতীয় জন নারী সদর এলাকার বাসিন্দা। তার বয়স ৫২ বছর। এবং অপর জন পুরুষ সোনারগাঁয় উপজেলার বাসিন্দা। তার বয়স ৪০ বছর। নতুন করে করোনা রোগী শনাক্ত সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৩৯ জন। এ পর্যন্ত জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে মৃতের সংখ্যা দাঁড়ালো মোট ১৭৪ জন। মোট আক্রান্তের সংখ্যা ১০ হাজার ৭ শত ৯৪ জন। এ সময়ে সুস্থ ১৬ জন। সর্বমোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৯ হাজার ১ শত ৯১ জন। ৬ই এপ্রিল মঙ্গলবার জেলা সিভিল সার্জন সূত্রে এই তথ্য জানা যায়।

সূত্রটি জানায়, ৫ই এপ্রিল সোমবার সকাল ৮ টা থেকে ৬ই এপ্রিল মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘন্টা হিসাবে ৬৮৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে এলাকা ভিত্তিক নমুনা সংগ্রহ করা হয়েছে আড়াইহাজার উপজেলায় ৯ জন, বন্দর উপজেলায় ২০ জন, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৫১ জন, রূপগঞ্জ উপজেলায় ৪৮ জন, সদর এলাকায় ৯ জন এবং সোনারগাঁ উপজেলায় ২ জন। জেলায় এই পর্যন্ত মোট ৮৯ হাজার ৫ শত ৬১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

পুরো জেলায় এলাকা ভিত্তিক মৃত্যু হয়েছে আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৭, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৯১, রূপগঞ্জ উপজেলায় ১২, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২৯, সোনারগাঁও উপজেলায় ৩১ জন। মোট মৃত্যু ১৭৪ জন।