ধর্ষনের অভিযোগে অভিযুক্ত ধর্ষক ফরহাদ গ্রেফতার

ফতুল্লায় ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী কে ধর্ষনের অভিযোগে অভিযুক্ত ধর্ষক ফরহাদ(২১) কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।গ্রেফতারকৃত ফরহাদ ফতুল্লা মডেল থানার মধ্য ধর্মগঞ্জের হিরু মিয়ার ভাড়াটিয়া আল আমিন মিয়ার পুত্র।

ঘটনাটি ঘটেছে ফতুল্লা মডেল থানার ধর্মগঞ্জ এলাকায়।এ ঘটনায় ধর্ষিতা স্কুল ছাত্রীর মা বাদী হয়ে রোববার রাতে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করে।পুলিশ অভিযোগ পেয়ে সোমবার সকালে অভিযুক্ত ফরহাদ কে গ্রেফতার করে।

জানা যায়,বাদী ও গ্রেফতারকৃত ফরহাদের পরিবার এক মসময় মধ্য ধর্মগঞ্জ এলাকায় পাশাপাশি বাসায় ভাড়ায় বসবাস করতো।পাশাপাশি বাসায় থাকাকালীন সময়ে গ্রেফতারকৃত ফরহাদ তার মেয়েকে প্রায় সময় প্রেমের প্রস্তাব দেওয়া সহ উতক্ত্য করতো।আর এ কারনে সে গত তিন মাস পূর্বে তার মেয়েকে নিয়ে বাসা পরিবর্তন করে ফতুল্লার নবীনগরে বাসা ভাড়া নিয়ে চলে যায়।এমতাবস্থায় সে চলতি মাসের ১৫ তারিখে বাদী তার মেয়েকে বাসায় রেখে বেড়াতে যায়।

এ সুযোগে ১৬ তারিখ রাত ১ টার দিকে ফরহাদ বাদীর বাসায় প্রবেশ করে বাদীর মেয়েকে নানা প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে ফরহাদ তার নিজের বাসায় নিয়ে যায়।সে সকালে নিজ বাসায় এসে বিষয়টি জানতে পেরে স্থানীয় মহিলা ইউপি সদস্য সাজেদা বেগমকে নিয়ে তার মেয়েকে ১৭ তারিখ সন্ধ্যায় উদ্ধার করে বাসায় নিয়ে আসে।তার মেয়ে বাসায় ফিরে এসে তাকে জানায় যে, ১৬ তারিখ রাতে জোড়পূর্বক ফরহাদ মেয়েকে ধর্ষন করেছে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান,ধর্ষনের অভিযোগ পেয়ে অভিযুক্ত ফরহাদ কে গ্রেফতার করেছে পুলিশ।মামলা পক্রিয়াধীন রয়েছে।মেয়েটিকে মেডিকেল পরীক্ষার জন্য পাঠানো হয়েছে বলে তিনি জানান।