চিহিৃত মাদক ব্যবসায়ী সোহেল ওরফে ফেন্সি সোহেল গ্রেফতার

নারায়ণগঞ্জ বন্দরে ৩০বোতল ফেন্সিডিল ও ২’শ ৩০গ্রাম গাজাঁসহ চিহিৃত মাদক ব্যবসায়ী সোহেল ওরফে ফেন্সি সোহেল(৩০)কে গ্রেফতার করেছে বন্দর থানা পুলিশ।

বুধবার ৫মে দিবাগত রাত পোণে এগারটায় সোনাকান্দা পানির ট্যাংকি এলাকা থেকে তাকে আটক করা হয়।

ধৃত মাদক ব্যবসায়ী সোহেল দড়িসোনাকান্দা এলাকার মৃত আব্দুল মতিনের ছেলে।

থানা সুত্রে জানা গেছে,গত ৫মে বুধবার দিবাগত রাত পোণে এগারটার দিকে নাসিক ২০নং ওয়ার্ডস্থ সোনাকান্দা পানিরট্যাংকি এলাকায় বন্দর থানার এসআই আবুল খায়ের ও এসআই সিরাজ সঙ্গীয় ফোর্সসহ মাদক বিরোধী অভিযান চালায়।

অভিযান চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে দড়িসোনাকান্দা এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ী সোহেল ওরফে ফেন্সি সোহেলকে মাদকদ্রব্যসহ গ্রেফতার করা হয়। এ সময় পুলিশ ধৃত মাদক ব্যবসায়ীর দেহ তল্লাশীকালে তার কাছ থেকে ৩০বোতল ফেন্সিডিল ও ২’শ ৩০গ্রাম গাঁজা উদ্ধার করতে সক্ষম হয়।

এ ব্যাপারে এসআই আবুল খায়ের গনমাধ্যমকে জানায়, দড়িসোনাকান্দা এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ী সোহেল দীর্ঘদিন ধরে মাদকের রমরমা ব্যবসা করে আসছিল। তার নামে বন্দর থানায় একাধিক মামলা ও ওয়ারেন্ট রয়েছে। বুধবার রাত পোণে এগারটার দিকে সোনাকান্দা পানিরট্যাংকি এলাকায় ফেরি করে মাদক বিক্রিকালে তাকে ৩০বোতল ফেন্সিডিল ও ২’শ ৩০গ্রাম গাজাঁসহ গ্রেফতার করা হয়েছে। বন্দর থানা অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা স্যারের নির্দেশে মাদক নির্মূলে কাজ করে যাচ্ছি।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী সোহেলকে বন্দর থানা হাজতে আটক রাখা হয়েছে বলে জানা গেছে।