খাদ্য সামগ্রী বিতরণ করলেন কাউন্সিলর দিনা

বিশেষ প্রতিনিধি ঃ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর নির্দেশনা মোতাবেক সিদ্ধিরগঞ্জে পানিবন্দি সুবিধাবঞ্চিত ও অবহেলিত অসহায় কোমলমতি শিশু পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া শিশু খাদ্য সামগ্রী বিতরণ করলেন নাসিকের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত জনপ্রিয় কাউন্সিলর আয়েশা আক্তার দিনা।

বুধবার (৯ জুন) বিকালে নাসিকের ৭নং ওয়ার্ডের পানিবন্দি কদমতলী মধ্যপাড়া এলাকাসহ ৮ ও ৯ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকার ৮০টি অসহায় গরীব ও সুবিধা বঞ্চিত শিশু পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে, ২ কেজি পোলাও চাল, ২ কেজি সুজি, ১ লিটার জুস, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি মসুর ডাল ও ৫ প্যাকেট বিস্কুট।

এসময় কাউন্সিলর আয়েশা আক্তার দিনা নাসিক ৭নং ওয়ার্ডের পানিবন্দি কদমতলী মধ্যপাড়া এলাকায় পানিতে পায়ে হেটে বাড়ি বাড়ি গিয়ে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন এবং পানিবন্দি মানুষের খোঁজ খবর নেন। স্থানীয় বাসিন্দারা কাউন্সিলরকে কাছে পেয়ে তাদের দীর্ঘদিনের দূর্ভোগের কথা জানান। তখন তিনি স্থানীয়দেরকে কিছু দিন ধর্য্য ধরার আহ্বান জানিয়ে বলেন যে, ডিএনডি প্রকল্পের কাজ দ্রুত এগিয়ে চলেছে। ডিএনডি প্রকল্পের কাজ শেষ হয়ে গেলে আপনাদের এই সমস্য আর থাকবে না।

এসময় আরো উপস্থিত ছিলেন, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা দিল মোহাম¥দ দেলু, যুবলীগ নেতা হাজী মিজানুর রহমান রিপন, যুব মহিলালীগ নেত্রী স্বর্ণালী আক্তার, রমজান হোসেন, আ: রশিদ ও আলম হোসেন সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।