সিদ্ধিরগঞ্জে ১৯৩৭৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ নারী মাদক ব্যবসায়ীকে আটক

আওয়ার নারায়ণগঞ্জ ডেক্সঃ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ১৯৩৭৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৩।

আটককৃত নারী মাদক ব্যবসায়ীরা হলো- যশোর জেলার কোতোয়ালী থানার শেখহাটি গ্রামের মোসাঃ খাদিজা আক্তার (৩৫), কিশোরগঞ্জ জেলার কটিয়াদী থানার মশুয়া বেপারীপাড়া গ্রামের মোসাঃ আয়শা আক্তার (২৫), নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার নাকের পাড় বউ বাজার (মসজিদ মোড়) এলাকার মোসাঃ খাদিজা আক্তার (২৫)।

শনিবার (২১ আগষ্ট) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-৩’র অতিরিক্ত পুলিশ সুপার বীণা রানী দাস, পিপিএম (সেবা)।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জে কতিপয় মাদক ব্যবসায়ী চক্রের সদস্য একটি যাত্রীবাহী বাসে যাত্রী সেজে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট এর চালান নিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে কুমিল্লা হতে ঢাকা অভিমুখে আসছে। এ সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর আভিযানিক দল শুক্ররাতে সিদ্ধিরগঞ্জ এলাকায় অভিযান পরিচালনা করে ওই ৩ নারী মাদক ব্যবসায়ীকে আটক করে। পরে তাদের দেহ ও ব্যাগ তল্লাশী করে ১৯৩৭৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, ওই তিন নারী মাদক ব্যবসায়ী আইন-শৃঙ্খলা বাহিনীর নজরদারি এড়াতে এভাবেই অভিনব পন্থায় দীর্ঘদিন যাবৎ ইয়াবা ট্যাবলেট পাচার করে আসছে। তাদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে থানায় হস্তান্তর করা হয়েছে।