কুতুবপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে যুবলীগ নেতা কাজী মামুনের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত

ফতুল্লা প্রতিনিধিঃ

১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও ২১ আগষ্ট শোকাবহ দিন উপলক্ষে কুতুবপুর ইউনিয়ন যুবলীগ নেতা কাজী মামুনের উদ্যোগে দোয়া মাহফিল ও তোবারক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার ২১ আগষ্ট দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডস্থ আদর্শ নগর এলাকায় কুতুবপুর ইউনিয়ন যুবলীগ নেতা কাজী মামুনের উদ্যোগে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়  

কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল খালেক মুন্সির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি আলহাজ্ব মীর সোহেল আলী। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের শ্রম সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম বেপারী,  সদস্য মোঃ জাহাঙ্গীর আলম,কুতুবপুর ইউনিয়ন ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম,আদর্শ নগর ইউনিট আওয়ামী লীগের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কাইয়ুম শাহিন সরকার,কুতুবপুর ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ আব্দুল মালেক মুন্সি,  ফতুল্লা ইউনিয়ন বৃহত্তর ১, ২ ও ৩ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক শেখ মোঃ মেহেদী হাসান শাহিন, ফতুল্লা ইউনিয়ন ৪ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি নুর মোহাম্মদ গাজী সাগর, সমাজসেবক মোঃ মাসুদ রানা, সমাজসেবক মোঃ রুস্তম আলী শেখ প্রমুখ।  

দোয়া মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সকল সদস্যদের এবং ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুল খালেক। সবশেষে উপস্থিত দুঃস্থ মানুষের মাঝে তোবারক বিতরণ করা হয়।