কুতুবপুরে শোক দিবস ও গ্রেনেড হামলার প্রতিবাদ সভায় সন্ত্রাসী মিরুর ডাকে মঞ্চে মাদক ব্যবসায়ী রবিন

ষ্টাফ রিপোটার ঃ
নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগ অঙ্গ সংগঠন ও ইনসাব নামের একটি শ্রমিক সংগঠনের ব্যানারে ১৫ আগষ্ট শোক দিবস ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় শহীদের স্বরনে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করেন ।

২১ আগষ্ট রোজ শনিবার সন্ধায় পাগলা চিতাশাল এলাকায় মায়ের দোয়া কমিউনিটি সেন্টারে এই অনুষ্ঠান অনুষ্ঠীত হয় । এতে স্থানীয় আওয়ামীলীগের বেশির ভাগ নেতা কমীরা উপস্থিত ছিলেন মঞ্চে ।

তবে কুতুবপুরের রসুলপুর এলাকার আলোচিত মাদক ব্যবসায়ী রবিনকে দেখা যায় সেই মঞ্চে, তবে কি আসলেই রবিনের মত মাদক ব্যবসায়ী তাদের শেল্টারেই মাদক ব্যবসা করে চলছে । বেশ কয়েক মাস যাবৎ নারায়ণগঞ্জ জেলার বেশ কয়েকটি পত্রিকায় ও অনলাইন নিউজ পোর্টালে এই চিহিুত মাদক ব্যবসায়ী রবিনের বিরুদ্ধে বিভিন্ন সংবাদ প্রকাশ করা হচ্ছে এতেও কোন প্রকার মাদক বেচাঁ কিনা ছাড়ছেন না এই মাদক ব্যবসায়ী ,চলছে দিব্বি মাদক বেচাঁ কিনা ।

অনুষ্ঠানে থানা আওয়ামীলীগ সহ ইউনিয়ন আওয়ামীলগের অধিকাংশ নেতারাই উপস্থিত ছিলেন ,বেশ করে কুতুবপুরে শীষ সন্ত্রাসী মিরুকে দেখা যায় মাইকে এই চিহিত মাদক ব্যবসায়ীকে নাম ডেকে মঞ্চে ডাকতে ,তাছাড়া এই চিহিত সন্ত্রাসী মিরুর শেল্টারেই রসুলপুর এলাকায় হাট বসিয়ে মাদক ব্যবসা চালাচ্ছে এই রবিন ।

তবে মিরু সাথে আতাতের বিষয় আগে থেকেই জানতে রসুলপুর এলাকায় সাধারন মানুষ এছাড়াও বেশ কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা যাচ্ছে ,আর ছবি গুলোতে মাদক ব্যবসায়ী রবিনকে কেক খায়ায়ে দিচ্ছেন শীষ সন্ত্রাসী মিরু ।

সব মিলিয়ে কুতুবপুরের কিশোর গ্যাং ,মাদক ব্যবসায়ী ,চাঁদাবাজী সহ নানা অপকমের হোতা এই সন্ত্রাসী মিরু ,যার বিরুদ্ধে রয়েছে হত্যা ,চাঁদাবাজী,অস্ত্র,সহ প্রায় ১৫ থেকে ২০টিও বেশি মামলা ,তবে কোন অদৃষ্য ক্ষমতার বলে একের পর এক অপকম করে পাড় পেয়ে যাচ্ছেন মিরু ।

প্রসাশনের বেশ কিছু মহলও জানেন রসুলপুর এলাকার মাদক স্পাটের কথা যেখানে হাট বসিয়ে মাদক বেচাঁ কিনা হয় আর এ বিষয় সাধারন মানুষ যানলেও ভয়ে তারা মুখ খুলতে পারছেন না । যেখানে এমপি শামীম ওসমানের নিদেশ কোন মাদক ব্যবসায়ী কুতুবপুরে থাকতে পারবে না সেখানে মিরুর মত একজন সন্ত্রাসী কি ভাবে প্রসরয় দেয় এই মাদক ব্যবসায়ী রবিন কে ।

এবিষয় জানতে কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী জসিম উদ্দিনের মুঠো ফোনে (০১৭১৪৪৯৭৩২৮) তিনি জানান আমি খেয়াল করিনি মঞ্চে কে বা কাহারা আছে আল্লাহ কসম বলে ফোন কেটে দেন ।