শীর্ষ সন্ত্রাসী মীরুর সহযোগিদের হামলায় সাংবাদিক মুন্না গুরুতর আহত

ফতুল্লা প্রতিনিধি ঃ

নারায়ণগঞ্জের ফতুল্লায় সংবাদ প্রকাশের জের ধরে আওয়ার নারায়ণগঞ্জ ২৪ ডট কমের সম্পাদক মামুনুর রশিদ মুন্না নামে এক সাংবাদিককে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার দুপুরে ফতুল্লার পাগলা শাহী মহল্লায় এঘটনা ঘটে।

আহত সাংবাদিককে স্থানীয়রা উদ্ধার করে শহরের ভিক্টোরিয়া জেনারেল হানপাতালে ভর্তি করেছেন।খবর পেয়ে ঘটনার সাথে জরিত নিহাদ ও নাঈম নামে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। আহত সাংবাদিক মুন্না জানান,

ৎ সে আওয়ার নিউজ পোর্টাল নামে একটি অনলাইন পত্রিকার সম্পাদক। সম্প্রতি পাগলা এলাকায় সন্ত্রাসী কর্মকান্ডে কুতুবপুরের শীর্ষ সন্ত্রাসী ল্যাংড়া মীরুর নির্দশে তার সহযোগি খলিল ওরফে বাবা খলিল ,গেন্দু,বোমা কাদির,স্বাধীন,কালা জাহাঙ্গীর,নিহাদ,নাঈম,দুর্জয়ের বিরুদ্ধে আওয়ার নিউজ পোর্টালে সংবাদ প্রকাশ করা হয়।

এ সংবাদ প্রকাশের জের ধরে তারা ফুসে উঠে আমার মোটর সাইকেল থামিয়ে হামলা চালায়। আমার মাথায় ছুরিকাঘাত করে মোবাইল,নগদ টাকা ছিনিয়ে নেয়। এরপর মোটর সাইকেল ভাংচুর করে। পরে আবারো তারা আমার কোমরে দড়ি বেধে এলোপাথারী মারধর করলে আমি জ্ঞান হারিয়ে ফেলি। এতে তারা আমাকে মৃত্যু ভেবে চলে যায়।

পরে স্থানীয় লোকজন আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান,মামলা নিয়ে দুজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারে অভিযান চলছে।