বির্তকিত আলাউদ্দিন মেম্বার কে আর মেম্বার হিসেবে চায় না ৫নং ওয়ার্ড বাসী

ফতুল্লা প্রতিনিধিঃ

নানা কাজে ও নানা ভাবে বির্তকিত কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড এর মেম্বার আলাউদ্দিন হাওলাদার এবারো মেম্বার হতে পেতেছে নানা ফাঁদ ।

তফসিল ঘোষনা হওয়ার পর থেকে কুতুবপুর ইউনিয়ন এর ৯টি ওয়ার্ড এ বইছে নির্বাচণী হাওয়া ,কুতুবপুর ইউনিয়ন ৫নং ওয়ার্ড এর সব থেকে রয়েছে বেশি প্রার্থী ব্যানার ফেস্টুনে দেখা যায় প্রায় ২০ থেকে ২৫ জন কে ।

বেশির ভাগ প্রার্থীরাই বির্তকিত আলাউদ্দিন মেম্বার কে আর মেম্বার হিসেবে দেখতে চায় না বলে তাদের এই নির্বাচনে আশা ।

বেশ করে আলাউদ্দিন মেম্বার একজন মূরখো লোক যে কিনা কোন অনুষ্ঠানে কথা বলতে গেলে আজগো ,সমবাদিক এর কম কিছু অসালিন ভাষায় কথা বলতে থাকেন ,৫নং ওয়াের্ড এ প্রায় ৩০ হাজার ভোটার রয়েছে ,

রয়েছে বেশ কিছু শিক্ষা প্রতিষ্ঠান ,মসজিদ,মাদরাসাও এরকম একটি জনভহল এলাকায় একজন মূরখো জনপ্রতিনিধি কেউ আশা বাদি নয় । বির্তকিত আলাউদ্দিন মেম্বারের বিরুদ্ধে রয়েছে প্রায় ৬টিও বেশি মামলা , বেশ করে ছাগল চোর পিটিয়ে ভাইরাল হল এই বির্তকিত আলাউদ্দিন মেম্বার ।

এঘটনায় ফতুল্লা থানা পুলিশ তাকে ঢাকার একটি আবাসিক হোটেল থেকে গ্রেফতার করে আনেন । নানা অনিয়মের কারনে শাহী মহল্লা কবরস্থান কমিটির সভাপতি পদ হারিয়ে ছিলেন আলাউদ্দিন মেম্বার ।

তাছাড়া তার বিরুদ্ধে চাঁদাবাজী মামলা সহ ফতুল্লা মডেল থানায় রয়েছে প্রায় অর্ধ শতাধিক অভিযোগ । কুতুবপুর ইউনিয়ন ৫নং ওয়ার্ড বাসী একজন শিক্ষিত ও ভালো একজন জনপ্রতিনিধি চান ,যাকে দিয়ে সামাজিক ও সন্ত্রাস ,মাদক মুক্ত একটি ৫নং ওয়ার্ড গড়া যায় ।