আমাদের সন্তানদের সুশিক্ষায় শিক্ষিত হতে হবে -শাহ নিজাম

ফতুল্লা প্রতিনিধিঃ

আপনারা যে দাবি করেছেন আমি বিশ্বাস করি সব পূরন হবে, কেন না নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ আলহাজ্ব একেএম শামীম ওসমান, অন্য কোন এমপি হলে আমি এই কথা বলতাম না। হাজী পান্দে আলী উচ্চ বিদ্যালয়ে যে দিকে তাকাই সে দিকেই উন্নয়ন সাংসদ শামীম ওসমানের।

১৯৯৬ সাল থেকে ২০০১ সাল পর্যন্ত নারায়ণগঞ্জ বিদ্যুৎ, গ্যাস এনেছে এমপি শামীম ওসমান, এজন্য আমি বলি সাংসদ শামীম ওসমান উন্নয়ের রুপকার, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সোনার বাংলা গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সাংসদ শামীম ওসমান নারায়ণগঞ্জে উন্নয়নে জোয়ার গড়ে তুলেছেন,

একটি কথা না বললেই নয় আমরা ব্যাপক উন্নয়ন করলাম, রাস্তাঘাট, স্কুল, কলেজ করলাম কিন্তু আমাদের সন্তান রা যদি শু শিক্ষায় শিক্ষিত না হয় তাহলে আমাদের এর উন্নয়ন করে কোন লাভ নেই, আমাদের সন্তানরা যদি মাদকে সাথে জড়িয়ে পরে, সন্ত্রাসী কার্যকমের সাথে জড়িয়ে পরে তাহলে কি লাভ এত উন্নয়ন করে।

আমাদের সন্তানদের শু শিক্ষায় শিক্ষিত হতে হবে, মা বাবার কে শ্রদ্ধা করতে হবে, মুরুব্বিদের সম্মান করতে হবে তাহলে আমরা একটি সুন্দর সমাজ গড়তে পারবো তোমাদের নিয়ে।নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন এর ভূইগড়ে হাজী পান্দে আলী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা পুরুষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য এসব কথা বলে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক মোঃ শাহ নিজাম।

You sent

এ সময় বিশেষ অতিথির বক্তব্যে কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মনিরুল আলম সেন্টু বলেন হাজী পান্দে আলী একজন দানবীর, আসলেই তিনি সত্যিকারের একজন দানভীর তা না হলে এত বড় একটি জায়গা তিনি এই স্কুল এর জন্য দিয়ে গেছেন সবাই তার জন্য দোয়া করবে।

অন্যন্যর মধ্যে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আল মানুন মিন্টু ভূইয়া, কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ চান, হাজী পান্দে আলী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য হাজী মোঃ সোবাহান, মনির ,আনোয়ার,জসিম, সভাপতি হাজী মনিরুজ্জামান, প্রধান শিক্ষক শিশির কুমার বালা সহ সকল শিক্ষক শিক্ষিকা ও ছাত্র ছাত্রী বৃন্দ অনুষ্ঠানে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বিজয়েদের হাতে পুরুষ্কার তুলে দেন অতিথি বৃন্দ।

You sent