বিদ্যা নিকেতন স্কুলের উন্নয়নে এমপি সেলিম ওসমানের ২৫ লাখ টাকার চেক প্রদান

এমপি সেলিম ওসমান তার প্রতিশ্রুতি অনুযায়ী শহরের ভূঁয়ারবাগ এলাকায় অবস্থিত বিদ্যা নিকেতন হাই স্কুলের উন্নয়নের জন্য প্রথম পর্যায়ে পঁচিশ লাখ টাকা অনুদানের চেক প্রদান করেছেন।

বুধাবার বিকেলে ফতুল্লায় তার ব্যবসা প্রতিষ্ঠান উইজডম এ্যাটায়ার্সের কার্য্যালয়ে বিদ্যানিকেতন হাই স্কুল পরিচালনা পরিষদের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালামের কাছে এ অনুদানের চেক প্রদান করেন।

এ সময় সংসদ সদস্য সেলিম ওসমান জানান, বিদ্যানিকেত হাই স্কুলের উন্নয়নের জন্য গত ২৪ ফেব্রুয়ারী ব্যক্তিগত ফান্ড থেকে পঞ্চাশ লাখ টাকা অনুদানের যে ঘোষণা দিয়েছিলেন তা প্রথম পর্যায়ে অর্ধেক প্রদান করেছেন। শীঘ্রই দ্বিতীয় পর্যায়ে আরো পঁচিশ লাখ টাকা প্রদান করে তার প্রতিশ্রুতি বাস্তবায়ন করবেন।

সেলিম ওসমান জানান, নারায়ণগঞ্জের শিক্ষাক্ষেত্রে উন্নয়নের জন্য তিনি ব্যক্তিগতভাবে ব্যাপক কাজ করে যাচ্ছেন। এরই মধ্যে অনেকগুলো স্কুলে নতুন ভবন তৈরী করে দিয়েছেন। পর্যায়ক্রমে তার নির্বাচনী এলাকার সকল শিক্ষা প্রতিষ্ঠানকে উন্নয়নের মাধ্যমে আধুনিক শিক্ষা প্রতিষ্ঠানের পর্যায়ে গড়ে তোলা হবে। শিক্ষাক্ষেত্রে উন্নয়নের জন্য শিল্প মালিক ও ব্যবসায়ীদেরও এগিয়ে আসার আহবান জানান তিনি।

চেক প্রদান অনুষ্ঠানে এসময় বিকেএমইএ’র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মনসুর আহম্মেদ, সচিব সুলভ চৌধুরি সহ বিভিন্ন শিল্প মালিকরা উপস্থিত ছিলেন।