‘আমরা চাঁদাবাজ, সন্ত্রাসীকে গ্রেফতার করছি -এসপি হারুন

চাঁদাবাজ, সন্ত্রাসী কারোর আত্মীয় হতেই পারে কিন্তু আমি তাদেরকে কেবল সন্ত্রাস ও চাঁদাবাজ হিসেবেই ট্রিট করবো মন্তব্য করে নারায়নগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ বলেছেন, ‘আমরা চাঁদাবাজ, সন্ত্রাসীকে গ্রেফতার করছি ৷

তিনি বলেন,রাজনীতি করতে আসিনি। কোনো দলবাজিও করছি না। আমরা মানুষের প্রাপ্য সেবাটুকু দিতে এসেছি। তাই দিচ্ছি। আমাদের অবস্থান সন্ত্রাস, চাঁদাবাজ, ভূমিদস্যু, মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে। অপরাধী যে হোক তার বিরুদ্ধেই থাকবে আমাদের অবস্থান।

নারায়নগঞ্জে ই-ট্রাফিক ব্যবস্থার উদ্বোধন উপলক্ষে রোববার (১ সেপ্টেম্বর) দুপুরে চাষাঢ়ায় রাইফেলস্ ক্লাবে আয়োজিত  অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে ওই কথা বলেন পুলিশ সুপার।

নারায়নগঞ্জ জেলা পুলিশ সুপারের কর্মকান্ডকে সমর্থন দিয়ে এবং প্রশংসা করে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বলেছেন, ফুটপাত দখলমুক্ত করা ও ভূমিদস্যু সহ সকল অন্যায়কে রুখে দিয়েছে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার। সেই সাথে জেলা প্রশাসনও কাজ করে যাচ্ছে। আপনাদের অন্যায়ের বিরুদ্ধে কথা বলতে হবে, সচেতন হতে হবে। অন্যান্য জেলার চেয়ে এই জেলার গুরুত্ব বেশি। এই নারায়ণগঞ্জে অনিয়ম মানুষ মেনে নিবে না। যে কোন অবস্থায় যে কোন জায়গায় চাঁদাবাজ প্রতিহত করতে হবে।

আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি মো. আসাদুজ্জামান, জেলা প্রশাসক মো. জসিমউদ্দিন, জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের (ইউসিবি) ব্যবস্থাপনা পরিচালক শওকত জামিল, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ কলেজের অধ্যক্ষ ফজলুল হক রুমন রেজা, নারায়ণগঞ্জ চেম্বার্স অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল প্রমুখ৷