অনেক টাকা এসেছিল আমাকে মারার জন্য বোমা হামলা হয়েছিল- শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, সারাদেশে একটা গভীর ষড়যন্ত্র হচ্ছে। নারায়ণগঞ্জও এ ষড়যন্ত্রের মধ্যে আছে। এ ষড়যন্ত্রের সঙ্গে স্থানীয় ষড়যন্ত্র যোগ হয়েছে। এর পেছনে টাকাও রয়েছে।

তিনি বলেন, এর আগে নারায়ণগঞ্জে অনেক টাকা এসেছিল এবং আমাকে মারার জন্য বোমা হামলা হয়েছিল। আমার ২০ জন কর্মী মারা গেল। সেই ব্যথা আজও ভুলতে পারি না। এখনো সেই ষড়যন্ত্র হচ্ছে। এখন বুঝি কি করার চেষ্টা করা হচ্ছে। তবে কিছুই করতে পারবে না। কারা এসব করার চেষ্টা করছে, সেটাও বুঝি। জামায়াতের সঙ্গে কারা আছে, জামায়াতকে নিবন্ধন কারা দিচ্ছে সবই জানি। তবে আমি এগুলো নিয়ে বিচলিত নই।

মঙ্গলবার বিকেলে পঞ্চবটিতে আকবর টাওয়ারে ফতুল্লা থানা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

 

শামীম ওসমান বলেন, কাউকে খেলতে দেয়া হবে না। যারা নারায়ণগঞ্জকে নিয়ে খেলতে চাইছেন তারা হয়তো ভুল করে খেলছেন। যাদের সঙ্গে ছাত্রজীবনে খেলেছি তারা এখন মনে করছেন নাটক খেলবেন। আগে বয়স কম ছিল, চিন্তা করিনি। এখন চিন্তা করি। আগামী ৭ সেপ্টেম্বর নারায়ণগঞ্জে বিশাল জনসভা হবে। যারা নারায়ণগঞ্জকে নিয়ে ষড়যন্ত্র করছেন তাদের বিরুদ্ধে এই সমাবেশ। সমাবেশে আওয়ামী লীগের লাখ লাখ নেতাকর্মীকে দেখে তাদের বুক কেঁপে উঠবে।

তিনি আরও বলেন, ২০০৬ সালের ২৬ ডিসেম্বর আমি নারায়ণগঞ্জ এসেছিলাম। তখন অনেকেই অনিশ্চয়তায় ছিলেন। সেদিন লাখ লাখ মানুষের সমাবেশ ঘটেছিল। সে রাতে আমাকে গ্রেফতার করতে চেয়েছিল পুলিশ। তখন হাজার হাজার মানুষ খেয়ে না খেয়ে আমাকে ১৭ দিন পাহারা দিয়েছিল। তাই সবাইকে অনুরোধ করব, কারো ডাকের অপেক্ষায় না থেকে ৭ সেপ্টেম্বরের সমাবেশে যোগ দেবেন।

ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফ উল্লাহ বাদলের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত আলী, সিনিয়র সহ-সভাপতি আসাদুজ্জামান, সহ-সভাপতি শহীদুল্লাহ, এমএ আউয়াল, যুগ্ম সম্পাদক বিএম শফি, সাংগঠনিক সম্পাদক ওয়ালী মাহামুদ, বদিউল আলম বদু, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী শিরিন বেগম, জেলা কৃষক লীগের সভাপতি নাজিম উদ্দিন, সদর উপজেলার মহিলা লাগের ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির ও ফতুল্লা থানা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোমেন শিকদার।