দুই সন্তানকে বিষ খাইয়ে আত্মহত্যা করেছেন মা

পারিবারিক কলহের জেরে সাতক্ষীরার ছয়ঘরিয়ায় দুই সন্তানকে বিষ খাইয়ে আত্মহত্যা করেছেন মা। এ ঘটনায় এক মেয়ে মারা গেলেও অপর জন সুস্থ আছে।

আজ সোমবার (২২ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সদর উপজেলার বৈকারী ইউনিয়নের কালিয়ানি ছয়ঘরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সদর উপজেলার ছয়ঘরিয়া গ্রামের মাটিকাটা শ্রমিক মনিরুল ইসলামের স্ত্রী তাজমীরা খাতুন (২৮) ও তার মেয়ে ফতেমা খাতুন (৭)।

সাতক্ষীরা সদর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, তাজমীরা খাতুনের সঙ্গে তার শাশুড়ি রোজিয়া খাতুনের পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এরই জেরে বিকেলে গৃহবধূ তাজমিরা খাতুন কাউকে কিছু না জানিয়ে তার দুই শিশু কন্যা ফতেমা খাতুন (৭) ও মেহেরুন খাতুনকে (২) বিষাক্ত গ্যাস ট্যাবলেট খাওয়ায়। এরপর তিনি নিজেও ওই গ্যাস ট্যাবলেট খান। স্থানীয়রা টের পেয়ে তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়ার পথে শিকড়ি নামক স্থানে গৃহবধূ তাজমীরা ও ফাতেমার মৃত্যু হয়।

পরে স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে পুলিশ গিয়ে তাদের মরদেহ উদ্ধার করে। তবে তাদের দুই বছরের শিশু কন্যা মেহেরুন বর্তমানে সুস্থ আছেন বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

তিনি আরো জানান, মা ও মেয়ের মরদেহের ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। একইসঙ্গে গৃহবধূ তাজমীরার শাশুড়ি রোজিয়া খাতুনকে পুলিশি নজরদারিতে রাখা হয়েছে।