শাহ নিজামের বিরুদ্ধে ওসি মঞ্জুর কাদেরের জিডি

স্টাফ রিপোর্টার:নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসামনের আস্থাভাজন মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ নিজামের বিরুদ্ধে সাধারণ ডায়েরী (জিডি) করেছেন ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ মঞ্জুর কাদের। প্রশাসনের বিরুদ্ধে বিরূপ মন্তব্য করায়

শুক্রবার (২৯ মার্চ) ফতুল্লা থানায় এ জিডি করেন তিনি। জিডি নাম্বার-১৫৭৯।

জিডিতে উল্লেখ করা হয়েছে, গত ২৬ মার্চ ফতুল্লায় একটি অনলাইন নিউজ পোর্টালের উদ্বোধনী অনুষ্ঠানে শাহ নিজাম সরকার ও পুলিশকে নিয়ে বিতর্কিত বক্তব্য রেখেছেন।  তিনি বলেছেন, সাংসদ শামীম ওসমান থাকলে প্রশাসনের কোন দরকার হয় না।

বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো.মঞ্জুর কাদের বলেন, পত্রিকায় এসেছে শাহ নিজাম প্রশাসনকে নিয়ে বিতর্কিত বক্তব্য দিয়েছে।  তারই প্রেক্ষিতে জিডি করা হয়েছে।

এ বিষয়ে শাহ নিজাম বলেন, আমি নিজেই মহানগর কমিউনিটি পুলিশের সেক্রেটারি। আমি বিভিন্ন মাধ্যমে জানলাম, আমি নাকি পুলিশের বিরুদ্ধে কথা বলেছি। আমি তো পুলিশের বিরুদ্ধে কথা বলি নাই। আমি বলেছি, শামীম ওসমান মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেছেন। যেহেতু ওনার বিরাট কর্মীবাহিনী, আমরা যারা মাঠে রয়েছি তারা যদি ওনার অনুসারি হয়ে কাজ করি তাহলে এলাকায় প্রশাসনের দরকার পড়বেনা। তার মানে হচ্ছে, প্রশাসনের সহযোগি হয়ে কাজটা আমরাই করে দিতে পারবো।

তিনি আরো বলেন, আমরা সরকারের একটি অংশ আর প্রশাসন হচ্ছে সরকারের কর্মচারী। এখন কেন এটা করছে, কি কারণে করছে সেটা আমার জানা নেই। ওনারা হয়তো ভালো মনে করছে তাই করছেন। আমার কিছু বলার নাই।

শাহ নিজাম পরিশেষে বলেন, যারা প্রশাসন ও প্রধানমন্ত্রীর বিরুদ্ধে কথা বলে তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়া হয়না অথচ যারা প্রশাসনের সহায়ক হিসেবে কাজ করছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়। বিষয়টি দুঃখজনক।