জেলার শ্রেষ্ঠ ইউনিয়ন নির্বাচিত হওয়ায় চেয়ারম্যান সেন্টুকে শুভেচ্ছা

নারয়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানাধীন কুতুবপুর ইউনিয়ন পরিষদ জেলার শ্রেষ্ঠ নির্বাচিত হওয়ায় নন্দলালপুর মেডিকেল রোড পঞ্চায়েত কমিটির পক্ষ থেকে আলহাজ্ব মনিরুল আলম সেন্টুকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।

দেলপাড়া সরকারি উচ্চ বিদ্যালয়ে শুভেচ্ছা জানানো হয়।

এ সময় কুতুবপুর ইউনিয়নের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু বলেন, আপনাদের দোয়া ও ভালবাসার মধ্যে দিয়েই আমি কুতুবপুরে চেয়ারম্যান তিন তিনবার নির্বাচিত হয়েছি এবং নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইউনিয়ন নির্বাচিত হয়েছি তাই আমার ইউনিয়ন বাসীর কাছে আমি চির কৃতজ্ঞ। আমি কোনদিন চাঁদাবাজ, সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী ভূমিদস্যুদের আশ্রয় প্রশ্রয় দেইনি আর কখনো দেবো না। আমাদের এই কুতুবপুর কোন একদিন ধানমন্ডি লেকের পাড় এর মত হবে আর এটা অবিশ্বাসের কিছুই নয় সেখানেও কোন একদিন ধানক্ষেত ছিল আর সেখানে কত উন্নত নারায়ণগঞ্জ-৪ আসন। এই আসনের মাননীয় সংসদ শামীম ওসমান ডিএনডি বাঁধের জন্য এর আগে সাড়ে ৫০০ কোটি টাকার বাজেট এনেছিলেন এবং সেটার কাজ এখনো চলমান রয়েছে আশা করি খুব শীঘ্রই মডেল কুতুবপুরে পরিণত করতে পারব ইনসাআল্লাহ।

সে সময় আরো উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়ন ৫ ওয়ার্ডের মেম্বার আলাউদ্দিন হাওলাদার, ইদ্রিস শেখ, নজরুল ইসলাম, ডা.তাহের, সুলতান হাওলাদার, রাশেদ আনোয়ার, খন্দকার মিজানুর রহমান, আব্দুল জব্বার, আক্তার হোসেন, সোলাইমান প্রমুখ।