রূপগঞ্জে মাদক ব্যবসায়ীর সঙ্গে পুলিশের মল্লযুদ্ধের পর আটক

রূপগঞ্জ প্রতিনিধি : রূপগঞ্জে প্রকাশ্যে মাদক বিক্রির সময় আটক করতে গিয়ে পুলিশের সঙ্গে মাদক ব্যবসায়ীর ধস্তাধস্তির ঘটনা ঘটেছে। এ সময় ওই মাদক ব্যবসায়ীকে ধাওয়া দিয়ে গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় ৫২ পিস ইয়াবা ট্যাবলেট।

বুধবার (৩ এপ্রিল) রাত ১১টায় উপজেলার তারাব বিশ্বরোড এলাকায় ঘটে এ ঘটনা। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম নাজমুল (২৪)। তার বাড়ি তারাব পবনকুল এলাকায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানায়, তারাব-বিশ্বরোডসহ আশপাশের এলাকাগুলোতে বেশ কিছু দিন ধরে নাজমুলসহ তার লোকজন ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন ধরনের মাদক বিক্রি করে আসছে বলে পুলিশের কাছে সংবাদ ছিলো। বুধবার রাত ১১টার দিকে তারাব-বিশ্বরোড এলাকায় রূপগঞ্জ থানার এএসআই জহিরুলসহ পুলিশ সদস্যরা ডিউটি করছিলেন। এ সময় পুলিশের কাছে সংবাদ আসে নাজমুল প্রকাশ্যে ইয়াবা ট্যাবলেট বিক্রি করছে। পরে পুলিশ সেখানে অভিযান পরিচালনা করতে গেলে ৫২ পিস ইয়াবা ট্যাবলেটসহ নাজমুলকে গ্রেফতার করে। এ সময় নাজমুলসহ তার লোকজনের সঙ্গে পুলিশের ধস্তাধস্তির ঘটনা ঘটে। এক পর্যায়ে নাজমুল দৌড়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া দিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে রূপগঞ্জ থানা পুলিশের এএসআই জহিরুল বলেন, প্রকাশ্যে মাদক বিক্রির সময় নাজমুলকে ধরে ফেললে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে তাকে ধাওয়া দিয়ে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।