নারায়ণগঞ্জে আরও ২১ জনের করোনা শনাক্ত

মঙ্গলবার (১৮ আগস্ট) নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ২১ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হয়েছে ৬ হাজার ১৭২ জন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ১৩০ জন। এ জেলায় গত ২৪ ঘন্টায় ২০০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে । এ নিয়ে মোট নমুনা ৩৫ হাজার ১৫৯ জনের। মোট সুস্থ্য ৫৮০২ জনে। নতুন আরও ২১ জন সহ মোট আক্রান্ত হয়েছে ৬ হাজার ১৭২ জন। মারা গেছেন ১৩০ জন।

গতকাল সোমবার (১৭ আগস্ট) করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ১৪ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ৬ হাজার ১৫১ জন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ১৩০ জন।
জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৩ জন ও সদরে ৫ জন, বন্দরে ১ জন ও রূপগঞ্জে ৫ জন আক্রান্ত হয়েছেন।
জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬৯ জন ও আক্রান্ত ২ হাজার ১৬৪ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২৩ জন ও আক্রান্ত ১ হাজার ৪২০ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২৫৭ ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৫৬৮ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৫৪৪ ও মারা গেছেন ২১ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১০ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ১৯৯ জন।
জেলায় এই পর্যন্ত মোট ৩৪ হাজার ৯৫৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২২৭ জনের।করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৫ হাজার ৭৮৭ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ১ হাজার ৯৯৩ জন, সদর উপজেলার ১ হাজার ৩৫০ জন, রূপগঞ্জের ১ হাজার ১৫২ জন ও আড়াইহাজারের ৫৫০ জন, বন্দরের ২৪১ ও সোনারগাঁয়ের ৫০১ জন।