নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব নির্বাচন-২০২০ এর তফসিল ঘোষনা

সাংবাদিকদের প্রিয় সংগঠন গড়ার প্রত্যয়ে নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব এর ১ম আনুষ্ঠানিক নির্বাচন-২০২০ এর তফসিল ঘোষনা করা হয়েছে। আজ ৩০ আগস্ট রবিবার বেলা ১১টায় চাষাড়স্থ একটি গণমাধ্যম প্রতিষ্ঠানের কার্যালয়ে এ আয়োজন করা হয়। এ সময় সাংবাদিক সংগঠনটির একটি অবাধ ও সুষ্ঠু নিবার্চনের লক্ষে আনুষ্ঠানিক তফসিল ঘোষনা করেন প্রধান নির্বাচন কমিশনার এজাজ কোরেশী ।

আগামী ১৯ সেপ্টেম্বর শনিবার নারায়ণগঞ্জ রাইফেলস ক্লাবে সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত উল্লেখিত স্থানটিতে কেন্দ্র হিসেবে ব্যবহার করে সংগঠনের সদস্যগণ নিজ ভোটাধিবার প্রয়োগ করবেন।

এছাড়াও নির্বাচন কমিশনের অন্যান্য কর্মকর্তাগণের মধ্যে ওই সময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা ও প্রবীন সাংবাদিক আলহাজ্ব সৈয়দ লুৎফর রহমান, আর টিভির সাবেক স্টাফ ও এন.এ.এন টিভির সিইও গিয়াস উদ্দিন মন্টু, চ্যানেল নিউজ ২৪ ও দৈনিক কালের কন্ঠের জেলা প্রতিনিধি দিলীপ কুমার মন্ডল, কলামিস্ট ও বাংলাদেশ ওয়ার্কাস পার্টি জেলার সাধারণ সম্পাদক আবু হাসান টিপু, হাজী আবদুল মালেক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল গনী, বাংলাদেশ প্রতিদিন এর জেলা প্রতিনিধি রোমান চৌধুরী সুমন, সংগঠক ও সমাজ সেবক মো. বদরুল হক।

আরো উপিস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সভাপতি এবং এন.এ.এন টিভির নিউজ কোওর্ডিনেটর সাইফুল্লাহ মাহমুদ টিটু, সহ-সভাপতি এবং অগ্রবানি প্রতিদিন এর সহ-সম্পাদক উত্তম সাহা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এবং আমার সময় এর জেলা প্রতিনিধি শফিকুল ইসলাম আরজু, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও মাই টিভির প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, যুগ্ন সম্পাদক ও এশিয়ান টিভির হাবিবুর রহমান হাবিব, সাংগঠনিক সম্পাদক এবং আমার বার্তা জেলা প্রতিনিধি নুরুজ্জমান কাউসার, সহ সাংগঠনিক সম্পাদক এবং বাংলা টিভির জেলঅ প্রতিনিধি হাসান মজুমদার বাবলু, অর্থ সম্পাদক ও আনন্দ টিভির নারায়ণগঞ্জ প্রতিনিধি এবং নারায়ণগঞ্জ বার্তা ২৪ এর প্রকাশক ও সম্পাদক সৈয়দ সিফাত আল রহমান লিংকন, প্রচার সম্পাদক এবং বাংলা সংবাদের সম্পাদক শাহাদাৎ হোসেন ভূইয়া, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম মোল্লা সাগর, সদস্য আসলাম মিয়া প্রমুখ।