নারায়ণগঞ্জের তল্লা মসজিদের বিস্ফোরনস্থল পরিদর্শন করলেন জেলা যুবদলের নেতৃবৃন্দ

নারায়ণগঞ্জের ফতুল্লার পশ্চিম তল্লা বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনাস্থল পরির্দশন করেছে নারায়ণগঞ্জ জেলা যুবদল।

সোমবার(৭ সেপ্টেম্বর) দুপুরে জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমান স্বপনের নেতৃত্বে যুবদলের বিভিন্ন থানা,উপজেলা ও পৌর কমিটির নেতাকর্মীরা পরিদর্শনে আসেন।

এরপর তারা ঘটনায় নিহতদের আত্মার মাগফেরাত কামনা করেন ও নিহতদের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন এবং তাদের প্রতি গভীর সমবেদনা জানান।

এর কয়েক ঘন্টা পর বিকেলে কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান মিয়ার নেতৃত্বে বিএনপির একটি প্রতিনিধি দল ঘটনাস্থল পরির্দশন করতে আসেন। বিএনপির পক্ষ থেকে নিহতদের প্রতিটি পরিবারে আর্থিক সহায়তা তুলে দেন।

এই প্রতিনিধি দলের সঙ্গে জেলা যুবদলের নেতাকর্মীরা সহ ওই সময় জেলা যুবদলের সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনও অংশগ্রহণ করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন- জেলা যুবদলের সহ-সভাপতি আনিসুর রহমান, তারিকুল ইসলাম খান তারেক, দেলোয়ার হোসেন, আফজাল কবির, পারভেজ মল্লিক, ইসমাঈল খান, যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল রানা, শাহিন আহমেদ, সোনারগাঁও উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আশরাফ ভুঁইয়া, যুগ্ম আহ্বায়ক আশরাফ মোল্লা, জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক সেলিম হোসেন দিপু, বন্দর থানা যুবদল নেতা মহিউদ্দীন শিশির, সোনারগাঁও উপজেলা যুবদল নেতা নোবেল মীর সহ জেলা যুবদলের আওতাধীন বিভিন্ন থানা/উপজেলা, পৌর, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের শীর্ষ নেতাকর্মীরাও এতে অংশগ্রহণ করেন।