শেখ রাসেলের জন্মদিন আজ কেক কাটলেন জেলা প্রশাসক জসিম উদ্দিন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের পুত্র শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিশু শিক্ষার্থীদের সঙ্গে কেক কাটলেন ডিসি মো. জসিম উদ্দিন।

রোববার (১৮ অক্টোবর) বিকাল ৩ টায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে শেখ রাসেলের ৫৬ তম জন্মদিন উপলক্ষে এ কেক কাটেন।

এর আগে অনুষ্ঠানে রচনা, আবৃতি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মোট ২৭ জন বিজয়ীদের হাতে পুরস্কার বিতরণ করা হয় ।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রেবেকা সুলতানা এর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ সেলিম রেজা, (সার্বিক) মোহাম্মদ শামীম বেপারী, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নূর-এ আলম, উম্মে সালমা নাজনীন তৃষা, নারায়ণগঞ্জ জেলা শিশু একাডেমির কর্মকর্তা ইসরাত জাহান প্রমূখ।

শেখ রাসেলের প্রতি আবেগ প্রকাশ করে জেলা প্রশাসক মোঃ জসিমউদ্দিন তার ফেসবুক আইডিতে স্ট্যাটাসে বলেন,আজ শেখ রাসেলের জন্মদিন। ঘাতকের বুলেটে নিষ্পাপ রাসেলের জীবন-প্রদীপ মাত্র 10 বছর বয়সে নিভে যায়। নিজের দু’টি সন্তানকে আজ তার জন্মদিনের অনুষ্ঠানে নিয়ে গেলাম। এতে করে জাতির পিতার অবদান ও তার পরিবারের সদস্যদের দেশপ্রেম সম্পর্কে কিছুটা হলেও ওরা জানতে পারবে। শিশুদের জন্য বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করলাম। পুরস্কার হিসেবে বঙ্গবন্ধুর জীবনী ও মুক্তিযুদ্ধের বইগুলো শিশুদের হাতে তুলে দিলাম।