বঙ্গবন্ধুর খুনিরা এখনও দেশ বিরোধী নানা ষড়যন্ত্রে লিপ্ত -বস্ত্র ও পাটমন্ত্রী

বঙ্গবন্ধুর খুনিরা এখনও দেশ বিরোধী নানা ষড়যন্ত্রে লিপ্ত -বস্ত্র ও পাটমন্ত্রী

মোঃআবু কাওছার মিঠু রূপগঞ্জ(নারায়ণগঞ্জ) সংবাদদাতা:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনিরা এখনো দেশ বিরোধী নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। তিনি সমগ্র বাঙালি জাতিকে ঐক্যবদ্ধ করেছিলেন বঙ্গবন্ধু বাঙালি জাতির মুক্তির জন্য ১৪ বছর কারাবরণ করেছেন। তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে একের পর এক মেগা প্রকল্প বাস্তবায়ন হচ্ছে বঙ্গবন্ধু বেঁচে থাকলে আরো আগেই একটি উন্নত দেশে পরিণত হতো।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী উদযাপন উপলক্ষে গতকাল ১৪ই আগস্ট সোমবার নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপগঞ্জ সদর ইউনিয়নের রূপগঞ্জ গ্রাম দক্ষিণ নবগ্রাম হুজুর বাড়ি বালুর মাঠ জাঙ্গীর মার্কেট প্রগতি ইসুবগঞ্জ ও জনতা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত পৃথক পৃথক দিনব্যাপী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ বঙ্গ ও সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে জনতা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত শোক সভায় সভাপতিত্ব করেন রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মশিউর রহমান তারেক, অন্যদের মাঝে বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা রূপগঞ্জ ইউনিয়ন

পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ সালাউদ্দিন ভূঁইয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ মাহবুবুর রহমান মেহের গুলাকান্দার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান তুহিন উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মাসুম চৌধুরী অপু উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এম এ মোমেন,

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইমন হাসান খোকন রুপগঞ্জ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাহমাতুল্লাহ সাধারণ সম্পাদক মোঃ হোসেন আহমেদ, রূপগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আব্দুল আজিজ সাধারণ সম্পাদক জয়, রূপগঞ্জ সদর ইউনিয়নের মহিলা লীগের সাধারণ সম্পাদক লাকি আক্তার প্রমুখ পরে মিলাদ মাহফিল ও দোয়া শেষে রান্না করা খাবার সকলের মাঝে বিতরণ করা হয়।