সাবেক স্ত্রীকে হত্যার ঘটনায় ৩ জনকে আসামি করে মামলা

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বাড়ী মজলিশ গ্রামে সাবেক স্ত্রী আখি আক্তার (২৬) কে হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে। বুধবার (২৫ আগস্ট) রাতে নিহত আখি আক্তারের ছোট ভাই খোরশেদ আলম বাদি হয়ে আখি আক্তারের সাবেক স্বামী রুবেল হোসেন সহ ৩ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন।
জানা যায়, উপজেলার মোগরাপারা ইউনিয়নের বাড়ি মজলিস গ্রামে মঙ্গলবার সকালে রুবেল হোসেন তার সাবেক স্ত্রী আখি আক্তারকে তার পূর্ব পরিচিত নিপা আক্তারের ভাড়া বাসায় ডেকে এনে পূর্ব পরিকল্পিত ভাবে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়।
ঘাতক সাবেক স্বামী রুবেল হোসেন (৩০)।সে উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের মুগারচর গ্রামের মফিজুল ইসলামের ছেলে।
তিনি আরো জানান, উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের মফিজুল ইসলামের ছেলে রুবেলের সাথে গত ৬ বছর আগে বিয়ে হয় বন্দর উপজেলার বাদুরী এলাকা নজরুল ইসলামের মেয়ে আঁখির। তাদের সংসারে হুমাইরা আক্তার (৪) নামে একটি মেয়ে সন্তান রয়েছে। গত ৩ মাস আগে পারিবারিক কলহের জের ধরে তাদের বিচ্ছেদ ঘটে।
এদিকে এ ঘটনায় নিহত আখি আক্তারের ছোট ভাই খোরশেদ আলম বাদি হয়ে আখি আক্তারের সাবেক স্বামী রুবেল হোসেন, রুবেলের বাবা মফিজুল ইসলাম ও নিপা আক্তারকে আসামি করে সোনারগাঁ থানায় হত্যা মামলা দায়ের করেছেন।
সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় হত্যা মামলা নেওয়া হয়েছে । জিজ্ঞাসাবাদের জন্য আটক নিপা আক্তার ও রুবেল হোসেনের বাবা মফিজুল ইসলামকে এ মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।